সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
দেলদুয়ারে বিশ্ব জনসংখ্যা দিবস

দেলদুয়ারে বিশ্ব জনসংখ্যা দিবস

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার: “জনসংখ্যা ও উন্নয়নে আর্ন্তজাাতিক সম্মেলনের ২৫ বছর ‘‘প্রতিশ্রতির দ্রুত বাস্তবায়ন” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দেলদুয়ারে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ এ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক, সভায় স্বাগত বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত রশীদ।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মিনহাজ উদ্দিন মিয়া, মৎস্য কর্মকর্তা ফনিন্দ্র চন্দ্র সরকার, ভেটেরিনারী সার্জন মোহাম্মদ আলী, মেডিকেল অফিসার ডা: মো. মজনু মিয়া ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল ইসলাম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840